1. admin@dailyalokithbangladeshnewstv.com : admin :
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৫:০১ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ প্রেসক্লাব বানিয়াচং কমিটির সন্মেলন সম্পন্ন। হবিগঞ্জে জেলার শ্রেষ্ঠ খামার ১ম স্থান পুরুষ্কার গ্রহন করেন শাহেদ বিন জাফর তিনদিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদী কোর্সের সমাপনী নবীগঞ্জে নাজমা বেগমের খুঁটির জোর কোথায়!একাই সরকারি দুটি পদ দখলে,নির্যাতিত হলেন সাংবাদিক মনি সৃষ্টির শক্তি, আহমদ কবির রিপন নবীগঞ্জে চাঁদার টাকায় উদযাপিত হয়েছে জাতীয় সমবায় দিবস নবীগঞ্জ পৌরসভা কতৃক মেধাবীদের বৃত্তি প্রদান অনুষ্ঠান ও শিক্ষার অগ্রযাত্রা স্মরণিকা ২০২৩ মোড়ক উন্মোচন নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন নবীগঞ্জে বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামিলীগের শান্তি সমাবেশ বিএনপি-জামায়াতের হামলার আহত ২১ গণমাধ্যমকর্মী: বিএমএসএফ’র নিন্দা

জুড়ীতে প্রথম নারী ইউএনও সোনিয়া সুলতানা এর দায়িত্ব গ্রহণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৪২৩ বার পঠিত

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ
মৌলভীবাজারের জুড়ী উপজেলায় প্রথম নারী ইউএনও’র দায়িত্ব নিলেন সোনিয়া সুলতানা। সোমবার (২১জুন) বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আল- ইমরান রুহুল ইসলাম নবাগত উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

সোনিয়া সুলতানা‌ জুড়ীতে যোগদানের পূর্বে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ৩১তম বিসিএস ক্যাডার হিসেবে চাকুরীতে যোগদান করেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক মেয়ে সন্তানের জননী।

দায়িত্ব গ্রহনকালে তিনি জুড়ী উপজেলার সকল জনপ্রতিনিধি, সাধারণ জনগণ ও সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। উল্লেখ্য, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আল- ইমরান রুহুল ইসলাম সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়িত হওয়ায় তিনি আজ নতুন ইউএনও’র নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর...
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

Theme Customized BY: Themes Seller