1. admin@dailyalokithbangladeshnewstv.com : admin :
  2. patsymillington@hidebox.org : emiliosteffan51 :
  3. bellalaughlin@1secmail.org : gilbertomingay6 :
  4. themessellera@gmail.com : Sk Mizan : Sk Mizan
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
নবীগঞ্জে জাতীয় উৎপাদনশীলতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে মসজিদ থেকে নবজাতক শিশু উদ্ধার হবিগঞ্জের বানিয়াচংয়ে বাইসাইকেলে শোভাযাত্রা ও প্রতীকী অনশন অনুষ্ঠিত হবিগঞ্জ পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২২ এর “ক্যাম্প প্রশিক্ষণ” অনুষ্ঠিত” নবীগঞ্জ উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় উপজেলাকে মাদকমুক্ত ও শহরকে যানজটমুক্ত করার সিদ্ধান্ত নবীগঞ্জ থানা প্রশাসনের আয়োজনে দূর্গোৎসব উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপির সাথে সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু’র সৌজন্য সাক্ষাৎ। নবীগঞ্জ ইউএনও বদলি ও নবগত ইউএনও বরণ উপলক্ষে সংবর্ধনা হবিগঞ্জ জেলা কারাগারে সাজাপ্রাপ্ত আসামীর মৃত্যু এসএসসি পরীক্ষার প্রথম দিনেই বরিশাল শিক্ষা বোর্ডে ৯৯২ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল

বঙ্গবন্ধুর শিক্ষাদর্শন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৭২ বার পঠিত

নাজনীন নাবিলা, ঢাকা থেকে।।

নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার হাওর অঞ্চলের শিক্ষার বাতিঘর শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ে গত ২৪ মার্চ ২০২২ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন এবং মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বঙ্গবন্ধুর শিক্ষা দর্শন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। বঙ্গবন্ধুর শিক্ষাদর্শন বিষয়ক আলোচনা অনুষ্ঠানেও তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি এবং নেত্রকোণা ৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য রেবেকা মমিন। সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাজনৈতিক বিশ্লেষক সুভাষ সিংহ রায়।

এছাড়াও মঞ্চে অতিথি হিসেবে উপবিষ্ট ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য জনাব হাবিবা রহমান খান শেফালী, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মোহাম্মদ রফিক উল্লাহ খান, শহীদ স্মৃতি মহাবিদ্যালয় এর গভর্নিং বডির সভাপতি ও জেলা প্রশাসক নেত্রকোণা কাজী মোঃ আব্দুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাজ্জাদুল হাসান।

শিক্ষামন্ত্রীর সড়কপথে ময়মনসিংহ থেকে মোহনগঞ্জের আসার সময় পথে পথে ছিলো নেতাকর্মী ও উৎসুক জনতার ভিড়। ব্যানার ফেস্টুনে সুসজ্জিত ছিল মোহনগঞ্জ। আনুমানিক আড়াইটার দিকে তিনি মোহনগঞ্জ এসে পৌঁছান। তিনি প্রাক্তন গণপরিষদ সদস্য ডা. আখলাকুল হোসাইনের নামে প্রতিষ্ঠিত ডা. আখলাকুল হোসোইন মেমোরিয়াল ট্রাস্ট ও গ্রন্থ কুঞ্জে অপেক্ষামান খুদে পাঠকদের সাথে আনন্দঘন সময় অতিবাহিত করেন। সেখান থেকেই শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ের অনুষ্ঠানে যোগদানের জন্য রওনা হন।

কলেজ প্রাঙ্গণে প্রবেশের মুখে ছাত্র ছাত্রীসহ উৎসুক জনতার ভিড় ছিল চোখে পড়ার মতো। জাতির পিতার ম্যুরাল উন্মোচন করার পর শিক্ষামন্ত্রী কলেজের জন্য একটি মাল্টিপারপাস ভবন, একটি ডরমিটরি এবং একটি ছাত্রীদের হোস্টেল ও একটি ছাত্রদের হোস্টেল নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। কলেজে একটি বকুল ফুলের চারা রোপণ করেন। তারপর আলোচনা অনুষ্ঠান শুরু হয়। আলোচনা অনুষ্ঠান শেষে শিক্ষামন্ত্রী সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর...
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

Theme Customized BY: Themes Seller