1. admin@dailyalokithbangladeshnewstv.com : admin :
  2. alexfremanbest@yandex.ru : brunobaylebridge :
  3. patsymillington@hidebox.org : emiliosteffan51 :
  4. bellalaughlin@1secmail.org : gilbertomingay6 :
  5. themessellera@gmail.com : Sk Mizan : Sk Mizan
  6. test38373879@mailbox.imailfree.cc : test38373879 :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় খাদ্য উৎপাদন বাড়াতে দেশবাসীর প্রতি আহ্বান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস ২০২২ উদযাপন নবীগঞ্জে একাধিক মামলার সাজাপ্রাপ্ত দুই ভাই গ্রেফতার নবীগঞ্জ গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ শামসুদ্দিন জেলার শ্রোষ্ট কর্মকর্তা নির্বাচিত কেউ কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করতে পারবে না : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট বিভাগে জাপার সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন করলেন বেগম রওশন এরশাদ নবীগঞ্জে জাতীয় উৎপাদনশীলতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে মসজিদ থেকে নবজাতক শিশু উদ্ধার হবিগঞ্জের বানিয়াচংয়ে বাইসাইকেলে শোভাযাত্রা ও প্রতীকী অনশন অনুষ্ঠিত হবিগঞ্জ পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২২ এর “ক্যাম্প প্রশিক্ষণ” অনুষ্ঠিত”

চকরিয়ায় ১৫ হাজার টিকা প্রদানের ঘোষণা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইমঃ রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৮ বার পঠিত

 

আবদুল হামিদ কক্সবাজার জেলা প্রতিনিধি।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন উপলক্ষে সমগ্র দেশের ন্যায় কক্সবাজারের চকরিয়া উপজেলার ১টি পৌরসভা ও ১৮ইউনিয়নে আগামী ২৮ সেপ্টেম্বর ১৫ হাজার করোনার গণটিকা প্রদানের ঘোষণা দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক।
আজ রবিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে জরুরীর সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক বলেন,আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে সারাদেশে একদিনে ৭৫ লাখ ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত গ্রহন করেছেন স্বাস্থ্য মন্ত্রনালয়।
এরই ধারাবাহিকতায় চকরিয়া উপজেলার ১টি পৌরসভা ও ১৮ ইউনিয়নে ক্রমান্বয়ে পূনরায় করোনা সংক্রমণ রোধে গনটিকার ১ম ডোজ প্রদান করা হবে। এ সময় ১৫ হাজার টিকা দেওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়েছে। তাই বিষয়টি অগ্রীম টিকা গ্রহণকারীদেরকে জানানোর জন্য প্রতিটি ইউনিয়নের স্বাস্থ্য পরিদর্শকগণকে নির্দেশ দেওয়া হয়েছে।তবে ২৮ সেপ্টেম্বর থেকে ৭দিনব্যাপী প্রতিদিন ৬ শত করে মোট ৪ হাজার ২ শত আর প্রতিটি ইউনিয়নের স্ব-স্ব পরিষদে একযোগে ৬ শত করে মোট ১০ হাজার ৮ শত টিকা প্রদানের কার্যক্রম চলবে। তবে টিকা গ্রহনকারীদেরকে অবশ্যই রেজিষ্ট্রেশন করে টিকার কার্ড সঙ্গে আনতে হবে বলে জানিয়েছেন এ কর্মকর্তা।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর...
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

Theme Customized BY: Themes Seller