1. admin@dailyalokithbangladeshnewstv.com : admin :
  2. alexfremanbest@yandex.ru : brunobaylebridge :
  3. patsymillington@hidebox.org : emiliosteffan51 :
  4. bellalaughlin@1secmail.org : gilbertomingay6 :
  5. themessellera@gmail.com : Sk Mizan : Sk Mizan
  6. test38373879@mailbox.imailfree.cc : test38373879 :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় খাদ্য উৎপাদন বাড়াতে দেশবাসীর প্রতি আহ্বান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস ২০২২ উদযাপন নবীগঞ্জে একাধিক মামলার সাজাপ্রাপ্ত দুই ভাই গ্রেফতার নবীগঞ্জ গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ শামসুদ্দিন জেলার শ্রোষ্ট কর্মকর্তা নির্বাচিত কেউ কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করতে পারবে না : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট বিভাগে জাপার সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন করলেন বেগম রওশন এরশাদ নবীগঞ্জে জাতীয় উৎপাদনশীলতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে মসজিদ থেকে নবজাতক শিশু উদ্ধার হবিগঞ্জের বানিয়াচংয়ে বাইসাইকেলে শোভাযাত্রা ও প্রতীকী অনশন অনুষ্ঠিত হবিগঞ্জ পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২২ এর “ক্যাম্প প্রশিক্ষণ” অনুষ্ঠিত”

টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ১৩৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার।।

টেকনাফের হোয়াইক্যং ইউপিস্থ উনছিপ্রাং নামক স্থানে, অস্থায়ী ২২ নং রোহিঙ্গা ক্যাম্পে সৈয়দুর রহমান (৩২) নামে এক ব্যক্তিকে পারিবারিক কলহের জের ধরে কুপিয়ে হত্যা করেছে স্ত্রী। শুক্রবার (৮ এপ্রিল) বিকালে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনছিপ্রাং ২২নং রোহিঙ্গা ক্যাম্পে এই নির্মম ঘটনটি ঘটে। এদিকে হত্যাকাণ্ডের মূল হোতা নিহতের স্ত্রী সাজিদা বেগমকে আটক করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (১৬ এপিবিএন)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে, (১৬ এপিবিএন’র) অধিনায়ক এসপি তারিকুল ইসলাম তারিক জানান, শুক্রবার বিকালে টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের উনছিপ্রাং ২২নং রোহিঙ্গা ক্যাম্পে পারিবারিক কলহের জের ধরে রোহিঙ্গা নারী সাজিদা বেগম (২৩) তার স্বামী মো. সৈয়দুর রহমান (৩২)কে ঘুমন্ত অবস্থায় দা-দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।
এহেন পরিস্থিতিতে আশপাশের প্রতিবেশীরা তাৎক্ষণিক ভিকটিমকে মুমূর্ষু অবস্থায় ক্যাম্প অভ্যন্তরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার প্রেক্ষিতে এপিবিএন অফিসার ও ফোর্স দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে রোহিঙ্গা নারীকে আটক করতে সক্ষম হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি লম্বা দা ও উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, আটক রোহিঙ্গা নারীকে স্বামী হত্যার দায়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়া শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর...
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

Theme Customized BY: Themes Seller