1. admin@dailyalokithbangladeshnewstv.com : admin :
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৫:১০ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ প্রেসক্লাব বানিয়াচং কমিটির সন্মেলন সম্পন্ন। হবিগঞ্জে জেলার শ্রেষ্ঠ খামার ১ম স্থান পুরুষ্কার গ্রহন করেন শাহেদ বিন জাফর তিনদিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদী কোর্সের সমাপনী নবীগঞ্জে নাজমা বেগমের খুঁটির জোর কোথায়!একাই সরকারি দুটি পদ দখলে,নির্যাতিত হলেন সাংবাদিক মনি সৃষ্টির শক্তি, আহমদ কবির রিপন নবীগঞ্জে চাঁদার টাকায় উদযাপিত হয়েছে জাতীয় সমবায় দিবস নবীগঞ্জ পৌরসভা কতৃক মেধাবীদের বৃত্তি প্রদান অনুষ্ঠান ও শিক্ষার অগ্রযাত্রা স্মরণিকা ২০২৩ মোড়ক উন্মোচন নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন নবীগঞ্জে বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামিলীগের শান্তি সমাবেশ বিএনপি-জামায়াতের হামলার আহত ২১ গণমাধ্যমকর্মী: বিএমএসএফ’র নিন্দা

হবিগঞ্জের ডিসি ইশরাত জাহানের নেতৃত্বে বিভিন্ন উপজেলায় সরকারি ও বেসরকারি পর্যায়ে ত্রান বিতরণ চলমান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৩২৬ বার পঠিত

ফরজুন আক্তার মনি, (সম্পাদক ও প্রকাশক)।।হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান গত ২৯জুন ২০২২ বানিয়াচং উপজেলার মুরাদপুর এস ই এস ডি পি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে আল খায়ের ফাউন্ডেশনের সহযোগিতায় ২০০ পরিবারকে ত্রান সামগ্রী বিতরণ করেন। পরবর্তীতে ১৩ নং মন্দরী ইউনিয়নের আগুয়া রবিদাসপাড়া, দুলালপুর রাজানগর স্কুল, মন্দরি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মন্দরি মডেল উচ্চ বিদ্যালয়, এবং ১০ নং সুবিদপুর ইউনিয়নের নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, বলাকীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এ আশ্রিত বন্যাদুর্গত এবং প্রতাপপুর গ্রামের বন্যাদুর্গত মানুষের মাঝে সরকারের পক্ষ থেকে এবং জেলা প্রশাসক, কুমিল্লার সহযোগিতায় প্রাপ্ত ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী প্রদানকালে জেলা প্রশাসক জানান যে, জেলায় যথেষ্ট পরিমাণ ত্রাণ সামগ্রী মজুদ আছে। তিনি ক্ষতিগ্রস্থ সকলকে ত্রাণ সামগ্রী প্রদান নিশ্চিতকরণে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গকে নির্দেশনা প্রদান করেন।

ত্রাণ বিতরণ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, পি আই ও এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ অন্যান্য শুভাকাঙ্ক্ষীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর...
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

Theme Customized BY: Themes Seller